খুলনায় ভ্যান চুরির গুজব ছড়িয়ে শ্রমিককে পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক: খুলনার ডুমুরিয়ায় ভ্যানগাড়ি চুরির গুজব ছড়িয়ে হাফিজুর রহমান গাজী (৪৫) নামের এক জুটমিল শ্রমিক কে পিটিয়ে হত্যা করা হয়েছে।

সোমবার (২৪ মে) সকাল সাড়ে ৭টার দিকে তাকে মূমূর্ষ অবস্থায় তাকে ডুমুরিয়া হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত হাফিজুর গাজী উপজেলার খর্ণিয়া ইউনিয়নের টিপনা গ্রামস্থ আলতাফ গাজীর ছেলে।

তবে নিহতের পরিবার এটি পরিকল্পিত হত্যা বলে দাবি করেন।

নিহতের বাবা আলতাফ গাজী জানান, পাঁচ ছেলের মধ্যে বড় ছেলে হাফিজুর রহমান নওয়াপাড়া জুট মিলে প্রায় দু’বছর ধরে কর্মরত থাকার সুবাদে পরিবার নিয়ে সেখানে বসবাস করে আসছে। গত রবিবার বিকেলে কে বা কারা তাকে হত্যার উদ্দেশ্যে ফোন করে এলাকায় ডেকে নিয়ে আসে। এরপর রাতে তাকে নির্জনে নিয়ে হাত-পায়ের রগ কর্তন,চোখে আঙ্গুল ও নাকে মুখে ধান ঢুকিয়ে নির্মম ভাবে নির্যাতন করে মূমূর্ষ অবস্থায় তাকে বেলেখালি ওয়াপদার পাশে ফেলে রাখা হয় এবং স্থানীয় আজিজ গাজীর ভ্যানগাড়ি চুরির অভিযোগে তাকে মারপিট করা হয়েছে বলে এলাকায় গুজব ছড়ানো হয়।

এ নিয়ে কথা হয় স্থানীয় ইউপি সদস্য শেখ মহসিনের সাথে তিনি জানান, বেলেখালি ওয়াপদার পাশে হাফিজুর গাজী গুরুতর আহত অবস্থায় পড়ে আছে এমন খবর পেয়ে সকাল ৭টার দিকে ঘটনাস্থলে গিয়ে তাকে মূমূর্ষ অবস্থায় উদ্ধার করা হয়। পরে ডুমুরিয়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষনা করেন।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ওবাইদুর রহমান বলেন, ‘খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। এছাড়া ঘটনার প্রকৃত কারণ ও ঘটনার সাথে কারা জড়িত সেটি উদঘাটনের জন্য তদন্ত অব্যাহত রয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *