খুলনায় দুই ডোজ টিকা নিয়েও করোনা আক্রান্ত ৭ সরকারি কর্মকর্তা

নিজস্ব প্রতিবেদক: খুলনার রূপসায় দুই ডোজ টিকা নিয়েও করোনা আক্রান্ত হয়েছেন উপজেলা পরিষদ চেয়ারম্যানসহ ৭ জন সরকারি কর্মকর্তা। 

মঙ্গলবার (৮ জুন) বিকেলে এ তথ্য করেছেন রূপসা উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: কামাল উদ্দীন বাদশা।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, গত ৬ জুন নমুনা পরীক্ষায় উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়া তাছনিম, উপজেলা আইসিটি কর্মকর্তা মো: রেজাউল করিম, উপজেলা ভূমি অফিসের প্রধান সহকারী গোলাম মাহমুদ, সার্টিফিকেট সহকারী রেজোয়ানুর রহমান ও প্রসেস সার্ভার শ্যামা পদের করোনা পজেটিভ হয়।

এর আগে গত ২৯ মে নমুনা পরীক্ষায় উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: কামাল উদ্দীন বাদশা এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা. আনিসুর রহমানের করোনা পজেটিভ হয়। করোনা পজেটিভ হওয়া এই সাত জনের সকলেই নিজ নিজ বাড়ীতে হোম কোয়ারেন্টাইনে আছেন। 

এদিকে জানা গেছে, এই সাতজনের সকলেই করোনার দুই ডোজ টিকা নিয়েছিলেন। 

এ প্রসঙ্গে রূপসা উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়া তাছনিম,’ আমি করোনার দুই ডোজই টিকা নিয়েছিলাম। তারপরও আমার করোনা হয়েছে। তবে আমার শারিরিক অবস্থা বেশ ভাল।”
রূপসা উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: কামাল উদ্দীন বাদশা বলেন, ‘আমিসহ উপজেলার যে ৭ জন সরকারি কর্মকর্তা করোনা আক্রান্ত হয়েছেন, তারা সকলে টিকা নেওয়া। আমার একটু জ্বর হয়েছিল। পরে পরীক্ষা করে দেখি করোনা হয়েছে। তবে তেমন কোন শারিরিক অসুবিধা হচ্ছে না।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *